যদি আর একটা জন্ম পাই
- রুদ্র অয়ন ১৯-০৫-২০২৪

এজনমে নাইবা পেলাম তোমায়
যদি আর একটা জন্ম পাই
তোমার প্রথম পুরুষ হবো।
মেঘলা আকাশ নাইবা হলাম
বৃষ্টি হয়ে তোমায় ছুঁয়ে দেবো।
যদি আর একটা জন্ম পাই
দূরত্বের জ্বালা মিটিয়ে দেব।
নাইবা হলাম পর্বত নদী
সেজন্মে ঝর্ণা হবো।
যদি আর একটা জন্ম পাই
তোমায় নিয়ে ঘর বাঁধব।
একচিলতে রোদ নাইবা হলাম
জোছনা আলো হয়ে
তোমায় ছুঁয়ে দেবো।
যদি আর একটা জন্ম পাই
তোমার প্রথম পুরুষ হবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Dojieb
১০-০২-২০২০ ১৪:১২ মিঃ

সুন্দর